লাইক কমেন্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট।jibonpata অনলাইন ইনকাম স্যোসাল সাইট। - অনলাইন ক্রিপ্টোকারেন্সি উপার্জন করুন বিডি

অনলাইন ক্রিপ্টোকারেন্সি উপার্জন করুন বিডি

✅🔴আসসালামু আলাইকুম,অনলাইন ক্রিপ্টোকারেন্সি উপার্জন করুন বিডি পক্ষ থেকে আপনাদের স্বাগতম।অনলাইনে যারা ইনকাম করতে চান তাদের জন্য আমাদের আয়োজন।অনলাইনে যারা লেখাপড়া বা চাকুরির পাশাপাশি ইনকাম করতে চান।বেকারত্ব দূরীকরন এবং আত্ননির্ভরশীল হতে সাহায্য করবে।আমরা নিয়ে আরছি অনলাইনে আয়ের এক নির্ভরযোগ্য মাধ্যম যার থেকে আপনি খুব সহযেই অল্প পরিশ্রমে বেশি আয় করতে পারবেন।সহজে টাকা ইনকাম করুন কোন অতীতের অভিজ্ঞতা ছাড়া।আপনার আর্নিং অভিজ্ঞতা শেয়ার করুন।আউটসোর্সিং সবার জন্য উন্মুক্ত।আমাদের সাথে থাকুন ধন্যবাদ🔴✅

Header Ads Widget

Post Top Ad

লাইক কমেন্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট।jibonpata অনলাইন ইনকাম স্যোসাল সাইট।

Share This

 


আসসালামু আলাইকুম ওয়া রহমতউল্লাহ

১:আজ আমি আপনাদের সাথে আমার দেখা সেরা সাইটগুলির মধ্যে একটি শেয়ার করব। আমি এই সাইট থেকে পাঁচবার পেমেন্ট পেয়েছি। আমি এই অর্থ প্রদানের প্রমাণগুলি আপনার সাথে ভাগ করে নেব। আজকের পোস্টের মূল বিষয়টি আপনার সাথে অর্থ প্রদানের প্রমাণগুলি ভাগ করা। সুতরাং আপনি শেষ পর্যন্ত পড়া। আমি আপনার অর্থ প্রদানের প্রমাণটি আজ বিভিন্ন উপায়ে শেয়ার করব। যাতে আপনি এই সাইটে কাজ করতে আগ্রহী হন।

২:এই সাইট থেকে এখন পর্যন্ত আমি মোট উনিশ ডলার পরিশোধ করেছি। আমি আমার বিকাশ এবং নগদ মাধ্যমে এই অর্থ প্রদান করেছি। আমি আজ থেকে আপনার সাথে অর্থ প্রদানের প্রমাণটি ভাগ করব। আমার নগদ অ্যাকাউন্ট থেকে প্রদানের প্রমাণ ভাগ করবে। এবং পরের বার আমি আমার Gmail থেকে অর্থপ্রদানের প্রমাণ আপনার সাথে ভাগ করব। সুতরাং যখন আপনি অনেক দিক থেকে অর্থ প্রদানের দিকে তাকান। তাহলে আপনি এখানে অবশ্যই কাজ করতে পারবেন।

সাইট:এখানে লিংক

৩:আমি আপনার সাথে অর্থ প্রদানের প্রমাণটি ভাগ করে নেওয়ার আগে আপনাকে এই সাইটটি সম্পর্কে কিছুটা বলি। এটি ফেসবুকের মতো একটি সামাজিক সাইট। আপনি যদি এখানে পছন্দ করেন এবং মন্তব্য করেন তবে ফেসবুকের মতো আপনি এখানে ব্যবহার করেন। তাহলে আপনার আয় হতে থাকবে। আপনি কেবলমাত্র ৪ ডলার নগদ প্রদান করে এখান থেকে এই উপার্জনটি পেতে পারেন।

৪:প্রথমত, আমি এই সাইট থেকে আপনার কাছ থেকে ৪ অর্থ প্রদান পেয়েছি এবং সমস্ত অর্থ প্রদান অনুমোদিত হয়েছে। নীচে তার একটি স্ক্রিনশট রয়েছে। আপনি সেখান থেকে দেখুন আমি এখান থেকে প্রায় ১৫ টি দলের মতো পেমেন্ট নিয়েছি।

৫:সুতরাং আপনি দেখতে পাচ্ছেন যেখানে আমি পাঁচবার মোট ২০ ডলার দিয়েছি। সুতরাং আমি আপনাকে সর্বশেষ প্রদানের একটি প্রমাণ দিচ্ছি। এটি আমার জিমেইল এবং আমার নগদ বার্তা থেকে। আমাকে দেখাতে দাও, আমি এখানে প্রায় ৪ ডলারে প্রায় ৩৪০ টাকা পেয়েছি।

৬:সবার আগে আমি আপনাকে আমার জিমেইল থেকে একটি বার্তা দেখাচ্ছে। যখন তারা আমার অর্থ প্রদানের অনুরোধ অনুমোদন করেছে। তারা আমাকে একটি জিমেইল বার্তার মাধ্যমে জানিয়েছে। আমি প্রথম যে বার্তাটি আপনার সাথে ভাগ করে নিলাম যে আমার অর্থ প্রদানের আবেদনটি অনুমোদিত হয়েছে।

৭:অবশেষে আমি আমার নগদ অ্যাকাউন্ট থেকে আমাকে যে বার্তাটি দিয়েছিলাম তা আমি আপনার সাথে ভাগ করব। আমি যখন ৩৪০ টাকা পেয়েছি তখন আমি সেই বার্তার একটি স্ক্রিনশট আপনার সাথে ভাগ করে নিচ্ছি। যার মাধ্যমে আপনি নিশ্চিত করতে পারবেন যে এই সাইটটি অর্থ প্রদান করে।

৮:এই সাইট থেকে আপনি প্রতিদিন ভাল ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি মন্তব্য পোস্ট এবং রেফারেন্স পোস্ট করে আয় করতে পারেন। আপনি চাইলে এগুলির মাধ্যমে এড দিতে পারেন। আপনি নগদ মাধ্যমে পেমেন্ট নিতে পারেন। কারও যদি কোন সমস্যা হয় তবে আপনি আমার সাথে যোগাযোগ করতে পারেন। সব ঠিক হয়ে যাবে আল্লাহ হাফেজ ।


No comments:

Post a Comment

Post Bottom Ad